শিশু পানিতে পড়ে যাওয়া কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ আহত 1

মোঃ শাহিন রেজা, রাজবাড়ী জেলা প্রতিনিধি:  রাজবাড়ী পাংশা থানা দিন বাহাদুরপুর ইউনিয়নে মেঘনা গ্রামে শিশু পানিতে পড়ে যাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ। ঘটনার সূত্রে জানা যায়, রাজবাড়ী পাংশা বাহাদুরপুর ইউনিয়নে মেঘনা গ্রামের মোঃ নজরুল ইসলাম এর ছেলে তালহা (6) ও একই গ্রামের রমজান এর ছেলে রাহুল(5) দুইজন পুকুর পাড়ে খেলাধুলা করেতে ছিল।

পাশে থাকার লোকজন বলেন, কিছুক্ষণ পর পানিতে পড়ে যাওয়ার শব্দ হয় আমরা দৌড়ে যেয়ে দেখতে পাই নজরুল ইসলামের ছেলে তালহা পানিতে পড়ে গিয়েছে আমরা তাকে উদ্ধার করি। শিশুটির বাবা-মা বলেন, আমার ছেলে ও রমজানের ছেলে যখন পুকুর পাড়ে খেলাধুলা করিতেছিল তারই পাশে রমজান বসেছিল ঘটনার পর রমজান কে হেঁটে বাড়ির দিকে চলে যাওয়া দেখা গিয়েছে।

ঘটনাটি রমজানের কাছে জানতে চাওয়া হলে আমাদের উপর রেগে যায় পরে তার সঙ্গে কথা কাটাকাটি হলে রমজান এর কাকা এবং চাচাতো ভাই মিলে আমাদের উপর আক্রমণ করেন। পরে রমজান ধারালো অস্ত্র দিয়ে নজরুল ইসলামের মাথায় আঘাত করলে নজরুল ইসলাম মাটিতে পড়ে যায় পরের নজরুল ইসলামের স্ত্রী স্থানীয় পুলিশ ফাঁড়িতে ফোন দিলে পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। আহত নজরুল ইসলামকে পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এবং নজরুল ইসলামের স্ত্রী বাদী হয়ে পাংশা থানায় 13 জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ।

এবং আসামীগণ এখন পর্যন্ত পলাতক। তালহার বাবা বলেন পূর্বের শত্রুতার জের ধরে আমার ছেলেকে পানিতে ফেলে মেরে ফেলতে চেয়েছিল রমজান। বিষয়টি রমজান অস্বীকার করে বলেন আমার উপর মিথ্যা দোষারোপ করা হচ্ছে।