শিবপুরে স্বামী স্ত্রীর দ্বন্দ স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা,  ঘাতক আটক

আমজাদ হোসেন, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে গতকাল রবিবার ভোর সাড়ে ৪ টায় স্বামী স্ত্রীর দ্বন্ধে স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা করছে স্বামী কাঠ মিস্ত্রি বাদল (৫৫)।ঘটনাটি ঘঠেছে ১৩ সেপ্টেম্বর রবি বার শিবপুর উপজেলার কুমরাদী গ্রামে।

জানা যায় কিশোরগঞ্জ পাকুন্দিয়ার কাঠমিস্ত্রি বাদল (৫৫) এর সাথে কুমরাদীর নাজমার (৪৫) ৩য় বিয়ে হয় ৮ বছর পূর্বে। বিয়ের পর দুজনে বনীবনা নিয়ে প্রায়ই দ্বন্ধ হয়। নাজমা তার পূর্বের স্বামীর ৩ জন সন্তান নিয়ে কুমরাদী তাইজুল ইসলামের বাড়িতে টিনশীড ঘরে ভাড়া থাকে। ৪ মাস যাবৎ বাদল ভাড়া বাড়িতে আসেনা। ৫ দিন পূর্বে নাজমা গিয়ে বাদলকে ভাড়া বাড়িতে নিয়ে আসে।

এরপর থেকে উভয়ের মধ্যে আবার দ্বন্দ হয় । নিহত নাজমার ছেলে সোহাগ জানান ভোর আনুমানিক সাড়ে ৪ টায় চিৎকার শুনে পাশের রুম থেকে বেড়িয়ে দেখি মাকে ছুরিকাঘাত করতেছে বাদল। তার চিৎকারে বাড়িওয়ালা তাজুল তার স্ত্রী মনোয়ারা,মেয়ে কুলসুম,এগিয়ে এলে তাদেরকে ও ছুরিকাঘাত এবং কোপাতে থাকে বাদল । পরে প্রতিবেশিরা এগিয়ে এসে আহতদের নরসিংদী ও ঢাকায় হাসপাতালে নিয়ে গিলে নাজমা,

তাইজুল, মনোয়ারা ৩ জন মুত্যু বরণ করেন। কুলসুম ও সোহাগ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘাতক বাদলকে পুলিশ আটক করেছে। ঘটনাস্থলে পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিউর রহমান, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান।