শিক্ষামন্ত্রীর নামে অপপ্রচার করায় চাঁদপুর মডেল থানায় সাধারন ডায়েরি

 মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) অপপ্রচার করায় দুইটি আইডির বিরুদ্ধে সাধারণ ডায়েরী করা হয়েছে। বুধবার (২৬ আগস্ট) সকালে চাঁদপুর মডেল থানায় ডায়েরী করেন চাঁদপুর শহরের পুরাণ বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। সাধারণ ডায়েরী নম্বর: ১৩৭১।

সাধারণ ডায়েরীতে উল্লেখ করা হয়, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এর নামে মিলি সুলতানা এবং জাইমা রহমান নামে দুটি পেজ থেকে মিথ্যা, বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে যা একজন সাধারণ নাগরিক হিসেবে আমাকে মর্মাহত ও ক্ষুব্ধ করেছে। যা দন্ডনীয় অপরাধ বটে। ডাঃ দীপু মনির মতো সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে।

তাই উক্ত আইডি এবং পেজের বিরুদ্ধে তদন্তপূর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নেয়ার জন্য আপনাকে অনুরোধ করা হয়। সাধারণ ডায়েরীর সাথে উক্ত ফেসবুক একাউন্ট, পেজের লিংক, মিলি সুলতানা এবং জাইমা রহমানের মন্তব্যের ফটোকপি জমা দেয়া হয়। এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন জানান, সাধারণ ডায়েরীর মাধ্যমে আমরা অভিযোগ জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, এর আগেও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় ইতোমধ্যে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ৩ শিক্ষক আটক হয়ে কারাগারে আছেন ।