শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী কেবলা ট্রাস্ট এর উদ্যোগে আশুগঞ্জ ও সরাইলে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: কোরনা বা কোভিড ১৯ ভাইরাসের প্রকোপে সারাদেশে সতর্কতা জারি করেছে প্রশাসন।তাই দেশবাসিকে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকতে বলা হয়েছে।এদিকে করোনাভাইরাসের বিস্তার রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে শাহানশাহ জিয়াউল হক মাইজভাণ্ডারী কেবলা ট্রাস্ট এর দিকনির্দেশনায় আশুগঞ্জ ও সরাইলে হতদরিদ্র শ্রমজীবী মানুষের মাঝে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে। আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ মো.আনিছুর রহমান এই বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন।

(১৭ জুলাই) শুক্রবার সকালে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির একঝাঁক তরুন স্বেচ্ছাসেবি ছয় হাজার মাক্স বিতরণ করেন এবং উপজেলার বিভিন্ন স্থানে জীবানু নাশক ছিটানো সহ বিভিন্ন ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষকে মাস্ক পরিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন পাকশিমূল ইউপি,চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম, জেলা কমিটির সাংগঠনিক সমন্বয়কারী মো.কিবরিয়া চেরাগী,মো.আরিফুল ইসলাম,মো.শফিকুর রহমান,মো.ইমরান ভান্ডারী,বিশিষ্ট ব্যবসায়ীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শাহানশাহ জিয়াউল হক মাইজভাণ্ডারী কেবলা ট্রাস্ট এর সদস্যগণ জানান করোনা বা কোভিড ১৯ ভাইরাসের প্রকোপ যতদিন থাকবে সারাদেশ বেপী তাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।