শাহরুখ খানকে আত্মহত্যার হুমকি দিলেন ভক্ত

বলিউড বাদশা শাহরুখ খানের টুইটারে হুমকি। রাজনৈতিক কারণ নাকি ব্যক্তিগত? মূলত সেসব কিছুই না। কিং খানের ভক্তরাই অধৈর্য হয়ে উঠেছেন। কিন্তু প্রেমের প্রকাশ হুমকি? বিষয়টা মজারই বটে। ‘‌চলতি বছরের জানুয়ারির মধ্যে নতুন ছবির ঘোষণা না শুনলে নিজের শরীরের অঙ্গ কেটে ফেলব।’‌ এ নিখাদ ভালবাসা ছাড়া আর কী?

শেষ ছবি আনন্দ এল রাইয়ের ‘‌জিরো’‌। কিন্তু বক্স অফিসে তার স্কোরও জিরোই। ‘‌রইস’‌ ছবির আগে পরে ‘‌ফ্যান’‌, ‘‌যাব হ্যারি মেট সেজাল’ ছবির হাল খুব শোচনীয় ছিল। বেশ কয়েক বছর ধরে তার ছবির ভাগ্যে ভরাডুবি চলছে। কিং খানের মতো একজন অভিনেতা ও সুপারস্টারকে এইভাবে ধীরে ধীরে তলিয়ে যেতে দেখে নিজেদের দুঃখ, রাগ ধরে রাখতে পারছেন না ভক্তরা। তাই গত বছরের শেষে ভক্তরা তাদের সমস্ত ক্ষোভ প্রকাশ করলেন টুইটারে।

কেউ লিখলেন, ‘‌৩ বছর ধরে অপেক্ষা করছি এসআরকে। ছোটবেলা থেকে জেনেছি আপনার মতো পরিশ্রমী অভিনেতা নেই এই ইন্ডাস্ট্রিতে। এবার ছবির ঘোষণা না শুনলে যে আমরা সকলে মরে যাব।’‌ আবার কেউ লিখলেন, ‘‌বয়স হয়ে গেছে তোমার এসআরকে। তাহলে অভিনয় ছেড়ে দাও।’‌ কেউ লিখলেন, ‘‌গোটা বিশ্ব আপনার জন্য অপেক্ষা করছে স্যার। এবার ঘোষণা করে দিন।’‌

ভক্তদের আবদার কীভাবে সামলাবেন কিং খান?‌  সত্যিই অনেক হল। নতুন বছরের শুরুতে কি তার নতুন ছবির কোনও খবর পাবেন না ভক্তরা? নানা রকমের গুঞ্জন শোনা গেলেও সেগুলোর সত্যতা কেউ জানে না।