শাহরাস্তিতে ব্লেড দিয়ে গৃহবধূর গলা কেটে দিলো দুর্বৃত্তরা

মোহাম্মদ বিপ্লব সরকার,চাঁদপুর প্রতিনিধি:  শাহরাস্তিতে ব্লেড দিয়ে গৃহবধুর গলা কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২৯ এপ্রিল) সকাল ৯ টায় উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের কুরকামতা গ্রামে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় ওই গৃহবধুকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার বিবরণে জানা যায়, ঘটনার দিন সকালে ওই গ্রামের বেপারী বাড়ির রাহাতের স্ত্রী শাহীনকে (২৫) অজ্ঞাত দুই দুর্বৃত্ত বসত ঘরের পেছনের দরজা দিয়ে প্রবেশ করে হাত বেঁধে ও মুখে স্কচটেপ দিয়ে পাশবিক নির্যাতনের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এক পর্যায়ে ওই গৃহবধু চিৎকার দিতে গেলে তারা ব্লেড ভেঙ্গে তার মুখের ভেতর ঢুকিয়ে দেয় এবং ব্লেড দিয়ে তার গলা কেটে দেয়।

পরে ওই গৃহবধুর শাশুড়ি ছকিনা বেগম ঘরে প্রবেশ করে পুত্রবধুর গলা কাটা দেখে চিৎকার দেন। ওই সময় আশপাশের লোকজন ছুটে এসে ভিকটিমকে হাসপাতালে পাঠায়। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম জানান, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঘটনাস্থলে পৌঁছাই। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।