শার্শায় আওয়ামীলীগের বর্ধিত সভা ও শিক্ষকদের মাঝে অনুদানের চেক বিতরণ

জসিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটনের সংগঠন বিরোধী বক্তব্য প্রদানের প্রতিবাদে শার্শা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়াম মিলনায়তনে শার্শা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে বিশ্বনেত্রী হিসেবে আবির্ভুত হয়েছেন।

তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান ও স্বপ্ন বাস্তবায়ন করেন। তাই শেখ হাসিনার আস্থাভাজন এমপি শিল্পপতি শেখ আফিল উদ্দিনের পাশে আছি পাশে থাকবো।

শার্শা উপজেলা আওয়ামীলীগের এই বর্ধিত সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন যশোর-১, শার্শা আসনের জাতীয় সংসদের এমপি শিল্পপতি শেখ আফিল উদ্দিন ৷

ক্ষুদ্র ক্ষুদ্র অভিমান ভুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন শার্শা উপজেলা আওয়ামী লীগের নেতারা।

দলের উপজেলার ১১টি ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানরা এক যোগে সংগঠন বিরোধী বক্তব্য প্রদানের জন্য বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটনকে বহিস্কারের দাবী ও শেখ আফিল উদ্দিনের হাতকে শক্তিশালী করতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে দেন যশোর জেলার আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ দৌলা অলোক সরদার, শার্শা উপজেলার আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদর সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল। বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, শার্শার ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, উলাশী ইউপি চেয়ারম্যান আইনাল হক সহ শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন ও বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।

সকল চেয়ারম্যান বৃন্দ ও আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক নেতৃবৃন্দরা আগামী কয়েক দিনের মধ্যে প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভার মাধ্যমে শেখ আফিল উদ্দিন এমপির নেতৃত্বে সকল নেতাকর্মীদের নিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার এবং একইভাবে বেনাপোল পৌরসভার প্রতিটি ওয়ার্ডেও বর্ধিতসভা করার পরামর্শ দেয়া হয়েছে।

সাথে সাথে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা মেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ১৫ই আগষ্টের অনুষ্ঠান পালন করা হবে।

বর্ধিত সভায় অধিকাংশ নেতারা বলেন বেনাপোল পৌরসভার দূর্নীতিবাজ মেয়র আশরাফুল আলম লিটন বেনাপোলের একটি অনুষ্ঠানে বক্তব্য দেন যে বিগত জাতীয় সংসদের নির্বাচনে নাকি নৌকার ব্যালেটে কেউ ভোট দেননি।

রাতারাতি নৌকার পক্ষে নেতাকর্মীরা ব্যালেট পেপারে ভোট প্রদান করেন । মেয়র লিটনের আঃলীগের সংগঠন বিরোধী এই বক্তব্য দেয়ায় এবং আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার হাতে গড়া বর্তমান সংগঠনের বিরুদ্ধে বক্তব্য প্রদানের জন্য বেনাপোল পৌরসভার দূর্নীতিবাজ মেয়র আশরাফুল আলম লিটনের দল থেকে বহিস্কার ও শাস্তি দাবী জানান।

বর্ধিত সভা শেষে একই মঞ্চে উপজেলা পরিষদ, শার্শা, যশোরের আয়োজনে, উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিশ্ব মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে ক্ষতিগ্রস্ত নন এমপিও কারিগরি মাদ্রাসা,স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক ও কর্মচারীদের অনুকূলে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রদানকৃত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।
এসময় তিনি সুবিধাভোগীদের মাঝে অনুদানের চেক তুলে দেন।