শার্শায় আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত

জসিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় প্রমোটিং পিস এন্ড জাস্টিস (পিপিজে) এবং সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১টার সময় বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ হল রুমে এই গণশুনানীর কার্যক্রম পরিচালনা করা হয়।
জেলা লিগ্যাল এইড কমিটি যশোর এবং রুপান্তরের যৌথ আয়োজনে, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বাস্তবায়নে ও ইউএসএআইডি’র প্রমোটিং পিস এন্ড জাস্টিস (পিপিজে)এ্যাকটিভিটির অর্থায়নে প্রাতিষ্ঠানিক গণশুনানির আয়োজন করা হয়।
বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিগ্যাল এইডের আইনগত সহায়তা বিষয়ক সিনিয়র জজ আহসান কবীর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সচিব বি এম শরিফুল ইসলাম, ইউপি সদস্য আবু তালেব, আলমগীর হোসেন, আলী আহম্মদ, আরিনা খাতুন ও শামিমা আক্তার, সহকারী শিক্ষক শাহিনা ইয়াসমিন, প্রকল্প সমন্বয়কারী রবিউল ইসলাম বাবু, উপজেলা ফিল্ড অফিসার সাবিনা খাতুন সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।
অনুষ্ঠান শেষে ইউএসএআইডি, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এবং রুপান্তরের কার্যক্রম পর্যালোচনা ও লিগ্যাল এইডে সুবিধাভোগীদের কাছ থেকে গণশুনানি ও আইন সহায়তা মূলক পরামর্শ প্রদান করেন অতিথিরা।