শরীয়তপুরে অস্বচ্ছল সাংস্কৃতিসেবীদের মাঝে নগদ অর্থ প্রদান

খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে করোনা ভাইরাস সংক্রামণজনিত সংকট মোকাবেলায় অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের এককালীন নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় শরীয়তপুর জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি জেলা প্রশাসক কাজী আবু তাহের। অনুষ্ঠান থেকে সভাপতিসহ উপস্থিত অতিথিবৃন্দ অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

জানা গেছে, করোনা সংক্রমণজনিত কারনে সকল শ্রেণি পেশার মানুষের রোজগার বন্ধ হয়ে যায়। প্রধানমন্ত্রী সকল শ্রেণি পেশার মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরের অস্বচ্ছল ১০০ জন সংস্কৃতিসেবীদের মাঝে ৫ হাজার করে টাকা নগদ অর্থ প্রদান করা হল।

এই সময় জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এমএম জাহাঙ্গীর, সহ-সভাপতি কামরুজ্জামান উজ্জল, সদস্য আব্দুর রব কোতোয়াল, এডভোকেট অমিত ঘটক চৌধুরি, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র প্রতিনিধি জামাল হোসেন ফকির প্রমূখ উপস্থিত ছিলেন।

করোনাকালে প্রধানমন্ত্রী প্রদত্ত আর্থিক সহায়তা পেয়ে আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক রামচরণ শান্ত ভাওয়াল। তিনি বলেন, এই করোনা মূহুলে আমরা অনেক কষ্টে আছি। সকল মানুষের জন্য প্রধানমন্ত্রী যে ভাবেন তাই আজ প্রমান হলে।

এই সময় জেলা প্রশাক কাজী আবু তাহের বলেন, প্রধানমন্ত্রী দেশের সকল শ্রেণি পেশার মানুষের কথা চিন্তা করেন। কারন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা। বঙ্গবন্ধু দেশের মানুষের মুক্তির জন্য কাজ করেছেন। সেই বঙ্গবন্ধু কন্যা আজ অস্বচ্ছল সস্কৃতিসেবীদের মাঝে নগদ অর্থ বিতরণের ব্যবস্থা করেছেন।