শততম সিনেমায় শত কোটি রুপির দেখা পেলেন অজয়

শুরু থেকেই বক্স অফিস মাতিয়ে রাখছে অজয়-কাজল জুটির সিনেমা ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।এবার মুক্তির ছয় দিনেই সিনেমাটি বক্স অফিস থেকে আয় করে নিয়েছে শত কোটি রুপি। নিজের সিনেমার সেঞ্চুরিতে শত কোটির দেখা পেলেন অজয় দেবগন।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানান, বুধবার (১৫ জানুয়ারি) সিনেমাটি ১০০ কোটির ঘরে প্রবেশ করেছে। ২০২০ সালের প্রথম সিনেমা হিসাবে সিনেমাটি শত কোটির ঘরে পৌঁছালো। এর প্রযোজক অজয় নিজেই।

মুক্তির প্রথম দিন ‘তানহাজি’ বক্স অফিস থেকে আয় করে ১৫ কোটি ১০ লাখ রুপি। এরপর সিনেমাটির আয় বাড়তে শুরু করে। যা সবাইকে চমকে দেয়।

তবে একই দিনে মুক্তি পেয়ে অনেক পিছিয়ে রয়েছে দীপিকা পাড়ুকোনের সিনেমা ‘ছপাক’। এখন পর্যন্ত এর আয় মাত্র ২৩ কোটি ৯২ লাখ রুপি।

‘ছপাক’ সিনেমায় অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দর্শকের মন জয় করে নিয়েছেন দীপিকা পাডুকোন। মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার সঙ্গে অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই।

এদিকে বিস্মৃত মারাঠা যোদ্ধা তানহাজির জীবন কাহিনী পৌঁছে দিয়েছে দেশপ্রেমের বার্তা। এটি পরিচালনা করে প্রশংসিত হচ্ছেন ওম রাউত। অজয়-কাজল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সাইফ আলী খান।