লৌহজংয়ে প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন

মো. মানিক মিয়া, লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার দক্ষিণ হলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকালে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির উদ্যোগে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সুধীজনের উপস্থিতিতে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। পরে র‌্যালিটি হলদিয়া ইউনিয়নের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে আলোচনা সভায় বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী কথা তুলে ধরে স্মৃতিচারণা শেষে বিদ্যালয়ের প্রাক্তন দাতা সদস্যদের মরণোত্তর সম্মাননা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উর্ত্তীণ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান ও সন্ধ্যায় বর্ণিল আয়োজনে আতশবাজি ফোটানোর মধ্য দিয়ে বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিএম সোহেল। প্রাক্তন ছাত্র রাসেল আহমেদ বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের দাতা সদস্য ও সাবেক সভাপতি সামসুল হক বেপারী,

প্রাক্তন ছাত্র সমিতির উপদেষ্টা বিএম শোয়েব হলদিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুস সালাম খান, বিদ্যালয় শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক বিএম শামীম, সদস্য সচিব আনিস সরদার, দেওয়ান শফিকুল ইসলাম প্রমুখ।