লৌহজংয়ে নদী ভাঙ্গন ও বন্যা দুর্গতদের মাঝে খাদ্য বিতরণ

 মো. মানিক মিয়া, লৌহজং প্রতিনিধি: কনকসার দিশারী সংঘের উদ্যোগে লৌহজংয়ে নদী ভাঙ্গন ও বন্যা দুর্গতদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। বন্যা প্লাবিত ও নদী ভাঙ্গা কনকসার ইউনিয়নের শতাধিক অসহায় মানুষদের প্রতিদিন দুপুরের খাবারের আয়োজন করেন সামাজিক সংগঠনটি।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা কনকসার ইউনিয়নের সিংহেরহাটি গ্রাম থেকে এ খাদ্য সামগ্রীর বিতরণের উদ্বোধন করা হয়েছে। কনকসার দিশারী সংঘের আহ্বায়ক ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ নূর নবী জানান, লৌহজংয়ে নদী ভাঙ্গন ও বন্যা দুর্গতদের মাঝে খাদ্য বিতরণ শুরু করেছি। প্রতিদিন দুপুরে ১০০ জনের বেশি বানভাসি অসহায়ের বাড়ি বাড়ি গিয়ে আমরা দুপুরের খাবার পৌঁছে দিবো। কনকসার দিশারী সংঘ সামাজিক সংগঠনটি অসহায় মানুষদের পাশে সব সময় থেকেছে এবং ভবিষ্যৎতে থাকবে।

মোস্তাক আহম্মেদ নূর নবীর সাথে খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন, কনকসার দিশারী সংঘের সদস্য- জিল্লুর রহমান মিঠু, ইউসুফ আহম্মেদ, ফয়েজ আহমেদ দপ্তরী, মনু শেখ, মিঠু খান, কাদির মোল্লা, টয়েস বেপারী, সুজন মাদবর, সুুুুজন শেখ, দ্বীন ইসলাম কাজী, রুবেল হোসেন, ফরিদ হোসেন, আরিফ হোসেন, রিফাত দপ্তরী, মো. মন্জু,

ইমরান আহম্মেদ লিমন, কামাল হোসেন, জাহিদ বেপারী, তানজিদ আহমেদ, হাসান শেখ, শিফাত হোসেন, সবুজ হোসেন, সাকিবুল ইসলাম, আবির হাসান, নিয়ামুল ইসলাম, আল আমিন হোসেন, মিন্টু বেপারী প্রমুখ।