লৌহজংয়ে কৃষকের পাকা ধান কেটে দিল যুবলীগ

মো. মানিক মিয়া, লৌহজং প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে রোববার সকালে অসহায় কৃষকের পাকা ধান কেটে দিলো উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। মহামারি করোনা ভাইরাসের কারণে শ্রমিক সংকট থাকায় মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদারের নির্দেশে উপজেলার হলদিয়া ইউনিয়নের শিমুলিয়ায় অসহায় কৃষাণী তাহমিনা বেগম, কৃষক রমজান আলী ও ইউসুফের ১৩০ জমির পাকা ধান কেটে দিল উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মর্তুজা খানের নেতৃত্বে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা।

লৌহজং উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মর্তুজা খাঁন জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে শ্রমিক ও আর্থিক সঙ্কটে পড়া ওই এলাকার কৃষাণী তাহমিনা বেগম, কৃষক রমজান আলী ও ইউসুফের জমির ধান হাটু পানিতে নেমে কেঁটে ঘরে তুলে দিয়ে আসছি। তিনি আরও জানান উপজেলা তাদের কাছে কোন কৃষকের ফোন আসছে। তার পরদিন ধান কেটে দিচ্ছেন। এই পর্যন্ত উপজেলায় তারা প্রায় ৪০০ শতাংশ জমির ধান কেটে দিয়েছে।

ধান কাটায় অংশ গ্রহণ করেন, উপজেলা যুবলীগ নেতা দিদার হাসান মোল্লা, জুয়েল, সুমন, রাকিব খান, শাকিল ও ছাত্রলীগ নেতা বাসির, রাসেল হোসেন নিরব প্রমুখ।