লৌহজংয়ে করোনায় চর্তুথবারের মতো শেখ জুন্নুর খাদ্যসামগ্রী বিতরণ

মো.মানিক মিয়া, লৌহজং প্রতিনিধি:  প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্রদের মাঝে চর্তুথবারের মতো শেখ পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মুন্সীগঞ্জ জেলার ২০১৪ সালের শ্রেষ্ঠ মেম্বার ও শেরে বাংলা একে ফজলুল হক পদক সনদ প্রাপ্ত কুমারভোগ ইউনিয়নের ৩নং খড়িয়া গ্রামের বর্তমান মেম্বার ও লৌহজং উপজেলা যুবলীগের সহ-সম্পাদক শেখ জুন্নু মেম্বার ও তাদের শেখ পরিবারের নিজ অর্থায়নে ৩’শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার বেলা ১১ টার সময় উপজেলার কুমারভোগ ইউনিয়নের ৩নং খড়িয়া গ্রামের শেখ জুন্নু মেম্বারের নিজ বাস ভবনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১০ কেজি চাল, ২ কেজি তেল ও ১ টি মাক্স কর্মহীন ৩ শতাধিক পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হয়।

এর আগে রমজান মাসে ও মহামারিতে তিনবার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন শেখ পরিবার। লৌহজং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আহলাজ্ব ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদি হাসান, হলদিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মেল হক, কুমারভোগ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি লুৎফর রহমান তালুকদার ও সাধারণ সম্পাদক সেলিম দেওয়ান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করবেন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কুমারভোগ ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস তালুকদার, সহ সভাপতি নাসির বেপারী, মতি মাদবর, লৌহজং উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মর্তুজা খান, কুমারভোগ ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হাওলাদার, যুবলীগ সিনিয়র নেতা লিংকন হওলাদার, লৌহজং উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক রাজিব বাছার, লৌহজং উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি ফরহাদ হোসেন ইমন, হলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির খান বিপ্লব, কুমারভোগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মনির, শেখ স্মরণসহ আরও অনেকে।