লেবাননে ফাঁসিতে ঝুলন্ত মহিলা কর্মীর লাশ উদ্ধার

মিলন খান, লেবানন প্রতিনিধি: লেবাননের রাজধানী বৈরুত সংলগ্ন নাভা নামক স্থানে বাংলাদেশী এক মহিলা প্রবাসী শ্রমিকের সন্দেহ জনক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায় শনিবার রাত ১২ টার দিকে নিজ বাসায় হামিদা সুমন দম্পতির মাঝে এ ঘটনাটি ঘটে।
রাতের এ ঘটনা থেকে প্রাথমিকভাবে যেটা জানা যায় যে সুমনের স্ত্রী হামিদাকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার স্বামী তাকে দেখতে পেয়ে চিত্কার শুরু করলে আশপাশে থাকা প্রতিবেশীরা জড়ো হয়ে হামিদাকে ফাঁসিতে ঝুলন্ত দেখে লেবানন পুলিশকে খবর দেয় এবং পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার পর থেকেই স্বামী সুমন গা ডাকা দিয়েছে।
জানা যায় এই দম্পতির স্বামী-স্ত্রী মাঝে ঝগড়া-বিবাদ প্রায়ই লেগে থাকত। তবে পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হলেও পুলিশি পোস্টমর্টেম রিপোর্টে তা পরিষ্কার হবে। পুলিশ এ ব্যাপারে পর্যাপ্ত আলামত সংগ্রহ করেছে এবং তদন্ত অব্যাহত রয়েছে।লেবাননে বর্তমানে এই দম্পতির এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। দূতাবাস এ ঘটনার পুরো বিষয়ে অবগত রয়েছে এবং ছেলে বাচ্চাটিকে দূতাবাসের হেফাজতে রাখা হয়েছে। নিহত হামিদার দেশের বাড়ি বরিশাল জেলার ।