লীগ ওয়ান : নেইমার ও এমবাপ্পের গোলে জয় পেল পিএসজি

লীগ ওয়ানের ম্যাচে বুধবার প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে গোল করেছেন নেইমার ও কিলিয়ান এমবাপ্পে। এতে নঁতের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে ৫ পয়েন্টে এগিয়ে থেকে তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে প্যারিস জায়ান্টরা।
প্রাক দেস প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতে ৫২ মিনিটে এমবাপ্পে গোল করে এগিয়ে দেন পিএসজিকে। শেষ দিকে ৮৫ মিনিটে পেনাল্টি থেকে স্বাগতিক দলের হয়ে গোল করেন নেইমার।
গত সপ্তাহে মোনাকোর বিপক্ষে ম্যাচটি খারপ আবহাওয়ার জন্য স্থগিত হওয়ায় দ্বিতীয় স্থানের ক্লাব মার্সেই’র চেয়ে বাড়তি একটি ম্যাচও পিএসজির হাতে রয়েছে। গত মঙ্গলবার মাসেই ২-০ গোলে জয়লাভ করেছে এঞ্জার্সের বিপক্ষে। ফলে দুই দলের ব্যবধান কমে ২ পয়েন্টে নেমছিল।
চলতি মৌসুমে এই প্রথম মূল একাদশে নেইমার ও এমবাপ্পেকে যুক্ত করেছেন পিএসজির কোচ থমাস টাচেল। জার্মান এই কোচ সাইডলাইনে বসিয়ে রাখেন এডিনসন কাভানি ও মাওরো ইকার্ডিকে।
টাচেল বলেন,‘ এই প্রথম আমরা দলের দুই সেরা খেলোয়াড় এমবাপ্পে ও নেইমারকে এক সঙ্গে মাঠে নামিয়েছি। এই ডিসেম্বরে তারা একত্রে মাঠে নেমে যা দেখিয়েছে তা অসাধারণ। তবে দুই জনের উন্নতির অনেক জায়গা রয়েছে।’ (সুত্র:বাসস)