লালমোহনে ডাক্তার-নার্সদের মাঝে এমপি শাওনের পিপিই বিতরণ

হাসান পিন্টু, ভোলা (দক্ষিণ) প্রতিনিধি: ভোলার লালমোহনে ডাক্তার-নার্সদের সুরক্ষা নিশ্চিত করতে পিপিই প্রদান করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

লালমোহন হাসপাতালের হলরুমে লালমোহন-তজুমদ্দিনের ডাক্তার-নার্সদের মাঝে এসব পিপিই তুলে দেন এমপি শাওন। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের অন্যান্য রাষ্ট্রের প্রধানদের থেকে করোনা মোকাবিলায় অনেক সচেতন। তিনি দেশের সকল নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তবে মানুষ সচেতন না হওয়ায় বাংলাদেশ আজ করোনা ঝুঁকিপূর্ণ হয়ে গেছে।

অর্ধেকেরও বেশি জেলায় করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তাই প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করলে করোনা সংক্রমন থেকে রক্ষা পাওয়া যাবে। ফোরটিজ গ্রুপের এমডি শাহাদাৎ হোসেনের সৌজন্যে এসব পিপিই বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান, তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কবীর সোহেল, লালমোহন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মহসিন খান প্রমুখ।