লক্ষ্মীপুর জেলা আ’লীগ সাধারন সম্পাদক করোনায় আক্রান্ত

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  জেলা আওয়ামী লীগের জনপ্রিয় সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে বিষয়টি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন।

বর্তমানে লক্ষ্মীপুর জেলায় আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধূরী সহ প্রাপ্ত তথ্য মতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৪০ জনের করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে এ জেলায় এই পর্যন্ত সর্বমোট ৭৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানা গিয়েছে। বর্তমানে করোনার বিষয়ে সার্বিক পরিস্হিতি ও আ’লীগ নেতার ব্যাপারে জানতে চাইলে চিকিৎসক আনোয়ার হোসেন বলেন, ২৩ জুন আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়নের নমুনা সংগ্রহ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ এসেছে। তবে তার শরীরে করোনা ভাইরাসের কোনো উপসর্গ নেই তিনি শারিরীক ভালোই আছেন। বর্তমানে জেলা আ’লীগের সাধারন সম্পাদক ঢাকায় আনোয়ার খাঁন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমান করোনার বিষয়ে লক্ষ্মীপুরের সর্বশেষ অবস্হা জানতে চাইলে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, লক্ষ্মীপুর এ পর্যন্ত ৭৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৩০৩ জন। এ ছাড়াও ১২ জন মৃত ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত ও ২ জন আক্রান্ত হয়ে মারা যান। লক্ষ্মীপুর জেলা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে বর্তমানে ৪১৬ জন করোনা রোগী হাসপাতালে ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন অফিস।