লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযান ৭২ক্যান বিয়ার১৯ বোতল মদ সহ যুবক আটক

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে পৌর শহরের এক বাড়িতে র‍্যাবে ১১ এর অভিযানে ৭২ ক্যান বিয়ার এবং ১৯ বোতল বিদেশী মদসহ সোলায়মান (৩৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১।
২৯ জুন সোমবার দুপুরে আনুমানিক ১২টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের ২নং ওয়ার্ডের পানির টাংকির সংলগ্ন রোড এলাকায় ওই যুবকের ভাড়া বাসায় এ অভিযান চালানো হয়।

জানা যায় আটককৃত সোলায়মান লক্ষ্মীপুর পৌর ৪নং ওয়ার্ডের দক্ষিণ বাঞ্চানগর গ্রামের মো:-শামছুল ইসলামের ছেলে। জানা যায় রকি নামে তার ভাগীনা পূর্বের রাতে ৪টি কাটুনে করে এসব মদ বাসায় এনে রেখেছে বলে তার স্ত্রী তামান্না জানায়।
এদিকে র‌্যাব-১১ সূত্রের তথ্য মতে জানা যায়, পানির টাংক রোডের আবাসিক ভাড়া বাসায় বিপুল পরিমান মদ সহ মাদকদ্রব্য আনা হয়েছে। বেশ কয়েকদিন থেকে এমন ব্যবসা তারা করে আসছে, এরি বিত্তিতে গোপন সংবাদের মাধ্যমে ওই বাড়িতে র‍্যাব অভিযান চালায়।

এ সময় ঘরে রাখা চারটি কাটুনে ৭২ পিস বিয়ার ক্যান ও ১৯ বোতল বিদেশী মদসহ সোলেমানকে আটক করা হয়।
এই আটকের ব্যাপারে জানতে চাইলে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু সালেহ জানান, এ ঘটনার সাথে সম্পৃক্ততা থাকায় অপর যুবক রকিকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।