লক্ষ্মীপুরে রাতে সড়কে ছিনতাইকালে ৮ তরুন ছিনতাইকারী আটক

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুর-রামগঞ্জের প্রধান সড়কে ছিনতাইকালে ৮ ছিনতাইকারীকে গভীর রাতে আটক করেছে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ। ১২ জুন শুক্রবার সদর উপজেলার দক্ষিন হামছাদী ইউনিয়নের পালেরহাট উত্তর বাজারের ঈদগাহ মাঠের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা সবাই অল্প বয়সের তরুন।

এরা হলো, ফারুক হোসেন (২০), শরীফ হোসেন (২০), নাহিদ হোসেন (১৯), আরিফ হোসেন বাবু (১৯), মোঃ তুষার ইমরান (২০), মোঃ তুষার ইমরান (২০), মোঃ শাওন (২১), শাফায়েত হোসেন (২০) ও মোঃ সোহেল হোসেন (২০)। জানা যায় তাদের সবার বাড়ি ২নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে। থানা পুলিশ সুত্রে জানা যায়, লক্ষ্মীপুর সদর উপজেলার সমিতির হাট এলাকার এক যুবক ঢাকা থেকে বাড়িরে উদ্দেশ্যে যাচ্ছিল।

পালেরহাট নামক এলাকায় পৌছলে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা তার উপর হামলা চালায় এবং তার সঙ্গে থাকা জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এসে ছিনতাইকারীদের আটক করে। থানায় খবর দিলে পুলিশ এসে ছিনতাইকারীদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় লক্ষীপুর সদর থানায় মামলা হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।