লক্ষ্মীপুরে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে ব্যাবসায়ীর সংবাদ সম্মেলন

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি এবং নোয়াখালীর হাতিয়া উপজেলার দীর্ঘদিনের সীমানা বিরোধের জের ধরে সীমান্তবর্তী টাংকির বাজারের প্রতিষ্ঠিত মাছ ব্যবসায়ী মো.আব্দুর রব বেপারীর বিরুদ্ধে অপ্রচার করছে স্থানীয় কিছু দুষ্কৃতকারী।

আজ সমবার সকালে নোয়াখালী এবং লক্ষ্মীপুরের সীমান্তবর্তী এলাকার টাংকির বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।

মো.আব্দুর রব বেপারী ব্যবসার পাশাপাশি রামগতির চরগাজী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি স্থানীয় টাংকি বাজার পরিচালনা কমিটি, মসজিদ এবং একটি মাদরাসার সভাপতি পদেও রয়েছেন।

সাংবাদিকদের তিনি জানান, আমি দীর্ঘ ২৫ বছর যাবত সুনামের সাথে টাংকি বাজারে মাছের ব্যবসা করে আসছি। গত কয়েক বছর থেকে লক্ষ্মীপুরের রামগতির চরগাজী ও নোয়াখালী হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের সীমান্ত এলাকা নির্ধারণ নিয়ে দুই জেলার বাসিন্দাদের মধ্যে বিরোধ চলে আসছে।

লক্ষ্মীপুরের বাসিন্দা হিসেবে স্বভাবতই আমি রামগতি উপজেলার পক্ষে কাজ করে থাকি। সেজন্য নোয়াখালীর হাতিয়াবাসী কিছু দুষ্কৃতকারী আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরুকরেছে। দুষ্কৃতকারীদের অন্যতম হাতিয়ার বয়ারচর এলাকার কাজী জিয়া নামে জনৈক ব্যক্তি এলাকায় তাদের অবৈধ প্রভাব বিস্তার করতে না পেরে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে।

গত কয়েক দিন থেকে তিনি এবং তার লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে ডাকাতি, অস্ত্র ব্যবসায়ী,চাঁদাবাজ আখ্যায়িত করে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। গণমাধ্যমের সাংবাদিক বন্ধুদের কে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে বিভ্রান্ত করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।এ সময় স্থানীয় ব্যাবসায়ীরা উপস্থিত ছিলেন।