লক্ষ্মীপুরে পাষন্ড ধর্ষক সন্তানদের অস্রের মূখে জিম্মি করে গৃহ বধূকে ধর্ষন

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর সদরে সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে মৃত্যুর ভয় দেখিয়ে এক গৃহবধূকে (২৫) ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার ১৫ ই আগস্ট সন্ধ্যায় জহির উদ্দিন নামের এক যুবককে থানা পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে সদর থানা পুলিশ। শনিবার গৃহবধূর স্বামী বাদী হয়ে জহিরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তার যুবক লক্ষ্মীপুর পৌরসভার উত্তর-পূর্ব বাঞ্চানগর এলাকার বাসিন্দা। এ ব্যপারে থানা পুলিশ ও ক্ষতিগ্রস্ত নারীর পরিবার সংবাদকর্মীদের জানায়, গৃহবধূর স্বামী সরকারি চাকরিজীবি। এ সুবাধে লক্ষ্মীপুরের বাইরে থাকেন।

শুক্রবার রাতে আসামি জহির ঘরে ঢুকে এক পর্যায়ে তার সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে পেলেন, এবং গূহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে বলে জানা যায়। এক পর্যায়ে ওই গৃহবধূর সৌর চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এলে জহির পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এসময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়।

ওই সময় পুলিশ এসে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। এই ঘটনায় থানা মামলার পর জহিরকে পুলিশ গ্রেপ্তার দেখায়। এদিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, নির্যাতিত গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

চূড়ান্ত প্রতিবেদন হাতে আসলে এই বিষয়ে বিস্তারিত জানা যাবে। ঘটনা সম্পর্কে জানতে চাইলে লক্ষ্মীপুর সদর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ধর্ষন মামলা জহিরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই গৃহবধূকে উদ্ধার করে সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা দেওয়া হয়েছে।