লক্ষ্মীপুরে কলেজ ছাত্র জাবেদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে মো. জাবেদ হোসেন নামে এক কলেজ ছাত্রকে ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় বিচারের দাবিতে শনিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন করে নিহত জাবেদের পরিবার ও এলাকাবাসী।

মানববন্ধন তার পরিবার দাবি করেন, মো. সেলিমের মেয়ে পলি আক্তারের সাথে জাবেদের ২ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। এরই সূত্র ধরে শুক্রবার সকালে মেয়ের ভাই ফরহাদ, রুবেল লিটনসহ কয়েকজন কৌশলে ফোনে প্রেমিকার নানার বাড়িতে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে। এক পর্যায়ে ঘটনাটি দামাচাপা দিতে লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়। জাবেদকে হত্যা করে তারা এখন আত্নহত্যার নাটক করছে। আসামীদের দ্রুত গ্রেফতারে প্রশাসনের নিকট জোর দাবি জানাই এবং জাবেদ হত্যার দ্রুত বিচার চাই।
এসময় উপস্থিত ছিলেন, নিহত জাবেদের বাবা মোঃ সাইফুল ইসলাম, মা তাসলিমা বেগম, বড় ভাই মোঃ জাহেদ, প্রতিবেশি শামীম আনোয়ার, মুক্তার শাহ,বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা ।

প্রসঙ্গগতঃ লক্ষ্মীপুরে প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে মো. জাবেদ হোসেন নামে এক কলেজ ছাত্রকে ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি দমাচাপা দিতে নিহতের লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে বলে দাবী নিহতের স্বজনদের। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার বিজয়নগর গ্রামে প্রেমিকার নানার বাড়ি (ইন্দ্র পন্ডিত বাড়ি) থেকে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় সদর থানায় ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে জাবেদের বাবা।