লক্ষ্মীপুরের রায়পুরে ৮০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে ১৫ ই ডিসেম্বর রায়পুর থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল এর নেতৃত্বে এসআই মোঃ শেখ কামাল, এসআই মোহাম্মদ সাফায়েত উল্যাহ, এসআই মোঃ আব্দুল আলীম ও সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রায়পুর থানার নিয়মিত অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুর পৌর শহরের রায়পুর বাজারস্থ নুপুর আবাসিক হোটেলে থেকে তাদের ৮০০(আটশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।
আটককৃতরা হলেন মাদক ব্যবসায়ী ১) শাহাদাত হোসেন সবুজ(৩৫), পিতা-মৃত সামছুল হক, মাতা-ফিরোজা বেগম, সাং-লেমুয়া, নেয়ামতপুর(নেয়ামতপুর ভূঁইয়া বাড়ি), থানা-সদর, জেলা-ফেনী, ২) মোঃ সাইদুর রহমান তারেক(৩১), পিতা-মৃত রমিজ উদ্দিন, মাতা-জাহানারা বেগম, স্থায়ী সাং-জয়মন্ডপ (ইসলামনগর), তালিবপুর, পোঃ জয়মন্ডপ, থানা-সিংগাইর, জেলা-মানিকগঞ্জ, ৩) সানজিদা আক্তার রিয়া @ কথা(২৫), পিতা-মোঃ রাশেদ খান, মাতা-নিরু বেগম, সাং-পশ্চিম রুপসা, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর, বর্তমানে সাং-শমসেরাবাগ, গরু হাটা সংলগ্ন, মানিক চৌধুরীর বাড়ি, থানা-সদর, জেলা-লক্ষ্মীপুরদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীদের নিয়মিত মামলায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে। এই ব্যপারে রায়পুর থানা অফিসার ইনচার্য আব্দু ল জলিল বলেন, আমাদের চলমান অভিযান অব্যাত থাকবে। ইতো মধ্যে অনেক চিন্হিত মাদক কারবারিদের আমরা আটক করেছি। আমাদের এই কার্যক্রম আরো বেগবান হবে বলে আশা করি। রায়পুর থানার শান্তি শৃঙ্খলা ও মাদকমুক্ত করার জন্য আমরা বদ্ধপরিকর।