লক্ষ্মীপুরের রায়পুরে মটর বাইক দূর্ঘটনায় অকালে প্রাণ কেড়ে নিল কিশোরের

 নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর লক্ষ্মীপুরের রায়পুরে বৃহস্পতিবার চাঁদপুর ফরিদগঞ্জ মহা সড়কে আনন্দ পরিবহনের ধাক্কায় মটরসাইকেল আরোহী শুভ (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা তাঁরই বাড়ীর ভাই ফাহাদ (১৩) মারাত্বক জখম হয়ে এখন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধিন। দূর্ঘটনার সংবাদে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে ও নিহতের পরিবারে চলছে শোকের মাতম
জানা যায় নিহত শুভ রায়পুর উপজেলা চরপাতা ইউনিয়নের আমিন বাজার এলাকার বরকন্দাজ বাড়ির প্রবাসী আবুল কালামের ছেলে এবং আহত ফাহাদ ও একই বাড়ির মিজানুর রহমানের ছেলে। স্থানিয় একাধিক সূত্র জানায়, রায়পুর থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আনন্দ পরিবহন ঢাকা মেট্রো–১১০১ ফরিদগঞ্জ সড়কের কাজীবাড়ী নামক স্হানের রাস্তার সামনের চলন্ত মটরবাইকের আরোহী শুভকে পেঁছন থেকে সজোরে ধাক্কা দিলে মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পড়ে গিয়ে মারাত্বক জখম হয়।
এবং ঘাতক আনন্দ বাসটি দ্রুত স্হান ত্যাগ করে পালিয়ে যায়। এসময় আশপাসে থাকা স্থানীয় লোকজন তাদেরকে উদ্দার করে চাঁদপুর সদর হাঁসপাতালে নেওয়া হয়। এসময় কর্তব্যরত ডাক্তার শুভকে মৃত ঘোষণা করেন। এবং সাথে থাকা মারাত্নক আহত শুভ’র খালাতো ভাইয়ের অবস্থার অবনতি ঘটলে তাকে পরিবারের লোকজন ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায় উন্নত চিকিৎসার জন্য ।
এসময় দুর্ঘটনার খবর জানতে পেরে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শনে আসেন। ঘটনা সম্পপর্কে থানার এসআই মোঃ আউয়াল সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।