লক্ষ্মীপুরের রায়পুরে বৈদ্যুতিক শর্টসার্কিটে গৃহবধুর মৃত্যু

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে বৈদ্যুতিক সটসার্কিটে মরিয়ম বেগম নামে এক গৃহবধুর (৪০) মর্মান্তিত মৃত্যু হয়েছে। রোববার (২৭ সেপ্টেম্বর)বিকালে রায়পুর উপজেলার দক্ষিন চরবংশি ইউপির চরলক্ষি গ্রামে এঘটনা ঘটেছে বলে জানা যায়। মৃত মরিয়ম বেগম একই গ্রামের মোঃ ফারুক সিকদারের স্ত্রী বলে জানা যায়।
গতকাল নিহতের ছেলে মাসুদ হোসেন বাদী হয়ে রায়পুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। ঘটনার সমন্ধে জানতে চাইলে নিহত মরিয়মের ছেলে মাসুদ জানান, ঘটনার সময় আমাদের পরিবারের সকলের অনুপুস্থিতিতে তাদের মা মরিয়ম বেগম বৈদ্যুতিক বাতি জ্বালাতে যান। এসময় অ-সাবধানতাবসত বৈদ্যুতিক সর্ট সার্কিটে আঘাতপ্রাপ্ত হয়ে মারাত্ন আহত হয়ে তিনি মাটিতে পড়ে থাকেন।
এই অবস্হায় বাড়ীর এক নারী তাকে দেখে চিৎকার দিলে সবাই এগিয়ে এসে মরিয়ম বেগমকে উদ্ধার করে রায়পুর হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। হাজিমারা ফাঁড়ি থানার পুলিশ পরিদর্শক মোঃ ইউসুফ জানান, খবর পেয়ে তিনি নিহত মরিয়ম বেগমকে উদ্ধার করতে গেলে এলাকার জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে। এঘটনায় নিহতের ছেলে মাসুদ অপমৃত্যু মামলা করেছেন।