লক্ষ্মীপুরের রায়পুরে বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

 নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  ‌”বিট পু‌লি‌শিং সফল ক‌রি, অপরাধ মুক্ত সমাজ গ‌ড়ি” এ প্রতিপা‌দ্যে আজ (৭ সে‌প্টেম্বর) সোমবার সকালে স্বাস্থ্যবিধি মেনে লক্ষ্মীপু‌রের রায়পুর থানাধীন ৩নং চরমোহনা ইউনিয়ন (বিট নং-০৪) বিট পুলিশিং এর মত‌ বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়ে‌ছে।
সভায় রায়পুর থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) আব্দুল জ‌লিল, ৩নং চর‌মোহনা ইউ‌পি চেয়ারম্যান আলহাজ্ব স‌ফিক পাঠান, ইউ‌নিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক কা‌শেম হাজারী, পু‌লিশ অ‌ফিসার ও সদস্যবৃন্দ, পুরুষ এবং নারী ইউ‌পি সদস্যবৃন্দ, বিট অফিসার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক সাধারণ জনগণ উপ‌স্থিত ছি‌লেন।
এসময় অ‌ফিসার ইনচার্জ আব্দুল জ‌লিল তাঁর বক্ত‌ব্যে ব‌লেন, পুলিশ-জনতা সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য, প্রতিটি নাগরিকের পুলিশের সেবাপ্রাপ্তির নিশ্চয়তা প্রদানের জন্য, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে জনপ্রতিনিধিদের সাথে নিয়ে প্রত্যন্ত অঞ্চলেও পুলিশের সেবা পৌঁছে দেওয়ার জন্য বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদের আদেশ অনুযায়ী, লক্ষ্মীপুর জেলা পু‌লিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামা‌নের নির্দেশনা অনুযায়ী, রায়পু‌রের প্র‌তি‌টি ইউ‌নিয়‌নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হ‌য়ে‌ছে।
তি‌নি আ‌রো ব‌লেন, প্রত্যন্ত এলাকাতে পুলিশের নিয়মিত উপস্থিতি নিশ্চিত করা, স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে বসে, আলোচনা করে পুলিশের সেবা গতিশীল করা; যেন গ্রাম্য দালালচক্র ও অপরাধীদের দৌরাত্ম্য বৃদ্ধি না পায়। তি‌নি লক্ষ্মীপুর জেলা পু‌লিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামা‌নের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জা‌নি‌য়ে ব‌লেন, লক্ষ্মীপুর জেলায় স্যারের নির্দেশনা অনুযায়ী বিট কর্মকর্তা, এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় ও তাদের আইনশৃঙ্খলাজনিত সমস্যা সমাধানসহ নির্ধারিত দায়িত্বগুলো পালন করে বিট পুলিশিং কার্যক্রম গতিশীল রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত ক‌রেন।