লক্ষ্মীপুরের রায়পুরে পৃথক পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে এক শিশু (দেড় বছর) ও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক দিনমজুর (৪০) নিহত হয়েছে।

শুক্রবার (৭ আগষ্ট) উপজেলার চরআবাবিল ও কেরোয়া গ্রামে পৃথক ঘটনায় এই মৃত্যু ঘটেছে। জানা যায় নিহত শিশু ও যুবককে সন্ধ্যায় তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এঘটনায় তাদের পরিবারের পক্ষে থানায় কোন মামলা ও সাধারন জিডি করা হয়নি বলে জানা গেছে।

জানা যায় নিহত শিশু মোঃ এনা চরআবাবিল গ্রামের কৃষক দুলালের ছেলে ও দিনমজুর বেলাল হোসেন কেরোয়া গ্রামের কৃষক এবাদুল হকের ছেলে।

নিহতদের পারিবারিক সুত্র থেকে জানাযায়, দুপুরে শিশু এনা পরিবারের সকলের অজান্তে বসত ঘরের নিকটে পুকুর ঘাটে খেলতে নেমে পা পিচলে পুকুরে পড়ে যায় এবং পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়। এরি মধ্যে সিশুটিকে না পেয়ে অনেক খোঁজা খুঁজির এক পর্যায়ে পুকুরেই মৃত দেহ ভেসে উঠতে দেখে স্বজনরা। পুকুর থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে ৬নং কেরোয়া ইউপির কোরোয়া গ্রামের শামছুল হক পাটোয়ারী বাড়ীর দিনমজুর মো:- বেল্লাল হোসেন তাদের বাড়ীর সামনে দিয়ে বাজারে যাওয়ার পথে রাস্তায় পড়ে থাকা বিদ্যুৎ’র তারে জড়িয়ে মারাত্নক ভাবে আহত হন। এসময় স্হানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু ঘটে বলে চিকিৎক জানান।

এবিষয়ে জানতে চাইলে রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যাওয়া ব্যাক্তির স্বজনদের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। পুকুরে ডুবে নিহত শিশুর ঘটনা কেহ থানায় জানাননি।