লক্ষ্মীপুরের রায়পুরে কেরোয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন আবর্তন’র অফিস উদ্বোধন

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর  জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়নে মানবতার সেবায় বেড়ে উঠা একটি অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আবর্তন’র অফিস উদ্বোধন করা হয়েছে।

৩১ আগষ্ট সোমবার রাত ৯টার দিকে কেরোয়ার ভূঁইয়ারহাট বাজারে নতুন অফিস উদ্বোধন করেন কেরোয়া ইউনিয়নের লুধুয়া গ্রামের গর্বিত সন্তান চট্রগ্রাম এক্স শাহীন এসোসিয়েশনের প্রেসিডেন্ট, ঢাকা ক্লাব শাহীন লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও আবর্তনের উপদেষ্টা।

প্রধান অতিথি সাঈদুল বাকীন ভূঁইয়া। আবর্তনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাহমুদুর রহমান এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন ভূঁইয়া, রায়পুর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল আলম, অর্থ সম্পাদক হারুনুর রশিদ,

সাবেক ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান,পারভেজ হোসেন পলাশসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও আবর্তনের সদস্য বৃন্দ। আবর্তন, পরিবর্তনই আমাদের অঙ্গীরকার’ এ স্লোগানে বর্তমানে প্রায় দুই হাজারের অধিক সদস্য নিয়ে সংগঠনটি গঠিত হয়েছে।

আয়োজকরা বলেন , মানুষের মাঝে রক্তদান অসহায় মানুষ ও গরীব মেধাবী ছাত্র-ছাএীদের পাশে দাঁড়ানো, মাদক ও ইভটিজিং প্রতিরোধ এবং দেশ ও সমাজের উন্নয়ন সাহায্য করা। ভালো উদ্যোগ সচেতনতামূলক কাউন্সিলিং করা হয়। উদ্বোধন শেষে দোয়া মোনাজাত ও তাবারক বিতরণ করা হয়।