লক্ষ্মীপুরের রায়পুরে একজন করোনাযোদ্ধা মানবতার সেবক কাজি বাক্কিবিল্লাহ

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি লক্ষ্মীপুরের রায়পুরে একজন নেতার মহত্ত্বের নিদর্শন এটাই পরিচ্ছন্ন রাজনীতি আর মানবতার কল্যানে সকল শ্রেনীর পেশার মানুষের সেবায় এগিয়ে যাওয়াই তার কাজ। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য, রায়পুর উপজেলার যুগ্ন সাধারন সম্পাদক, পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজি জামসেদ কবির বাক্কিবিল্লাহ।
তিনি ছুটে গেলেন করোনায় আক্রান্ত দলীয় নেতার পাশে সামাজিক দুরত্ত মেনে শক্তি ও সাহস যোগাতে। যিনি বিগত দিনে করোনা ক্রান্তিলগ্নে লক্ষ্মীপুর জেলায় ঘরে থাকুন, নিরাপদ থাকুন, সুস্থ থাকুন, বলে নিজেই শেখ হাসিনা ও এমপি মহোদয়ের ত্রান মানুষের দরজায় পৌঁছে দিয়েছেন আজ তিনি আক্রান্ত। তারপ্রতি সম্মানবোধ ও সাহস যোগাতে পুরো সেচ্ছাসেবী টিম নিয়ে হাজির হন আক্রান্ত নেতার বাড়ীতে ।
আজ ১৩/৫/২০ সকাল ১১ ঘটিকায়। প্রাণঘাতি করোনা আক্রান্ত লক্ষ্মীপুর সদর আসনের মাননীয় সংসদ এর প্রতিনিধি রায়পুর এর কৃতি সন্তান বায়েজিদ ভূইয়া কে দেখতে ভালোবাসার উপহার নিয়ে তার বাড়ীতে ছুটে যান এবং কোরআন তেলওয়াত, মিলাদ দোয়া করেন। রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক জনাব কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ ।সাথে উপস্থিত দোয়া করেন রায়পুর বড় মসজিদ এর সন্মানিত খতিব মুফতি হযরত মাওলানা আবদুল ওয়াদুদ সিদ্দিকী সাহেব।