লক্ষ্মীপুরের রায়পুরে অবশেষে ১৪ মামলার পলাতক আসামী মিহির পুলিশের জ্বালে ধরা

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রায়পুর থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিলের নেতৃত্বে ১৪ মামলার আসামী মিহিরকে চাঁদপুর হইতে গ্রেফতার করে রায়পুর থানা পুলিশ।

তথ্য অনুসন্ধধানে পুলিশ সুত্রে জানা যায়, রায়পুর উপজেলার উদমারা গ্রামের সামছুল হক মাষ্টারের ছেলে আলতাফ হোসেন মিহির ৬টি সাজাপ্রাপ্ত মামলা ও অন্য ৮টি মামলার পরোয়ানাভূক্ত এবং বাংলাদেশের বিভিন্ন থানায় প্রতারণার আসামী হিসেবে পরিচিত।

সে একাধিক অপরাধের হোতা দীর্ঘদিন ধরে সরকারি বিভিন্ন দফতরের সিল নকল করা, নকল পাসপোর্ট বানানো, নকল পুলিশ ক্লিয়ারেন্স বানানো সহ বিভিন্ন জালিয়াতির সাথে সে জড়িত ছিল। শুক্রবার (৪ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল এর নেতৃত্বে এএসআই নাদিম আকতার,

এএসআই মোঃ সালাউদ্দিন ও সঙ্গীয় ফোর্সসহ চাঁদপুর জেলার সদর থানা এলাকা হইতে তাকে আটক করে রায়পুর থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত প্রতারক আসামী আলতাফ হোসেন মিহিরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রায়পুর থানায় ওসি আব্দুল জলিল যোগদানের পর থেকে রায়পুরে অনেক ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি গ্রেফতার সহ একাধিক মাদক ক্রেতাবিক্রেতাকে আটক করতে সক্ষম হন। রায়পুরের আইন শৃঙ্খলা উন্নতির স্বার্থে অপরাধিদের পাকড়াও অভিযান অব্যাহত থাকবে বলে রায়পুর থানার ওসি জানান।