লক্ষ্মীপুরের রায়পুরে ব্যাংক এ্যাকাউন্ট হ্যাকার টাকা উত্তোলন কালে আটক

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রায়পুরে ডাচ্ বাংলা ব্যাংকের একাউন্ট হ্যাক করে টাকা উত্তোলনের অভিযোগে দেলোয়ার হোসেন (৪৭) নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সিপিস-৩ লক্ষ্মীপুরের একটি টিম।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সাব রেজিষ্ট্রি মসজিদ মার্কেট সংলগ্ন ইসলামীয়া কনফেকশনারী এন্ড ভ্যারাইটিজ ষ্টোর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল, সীম ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত দেলোয়ার হোসেন (৪৭) রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের উত্তর কেরোয়া ৮নং ওয়ার্ডের আব্দুল মতিনের ছেলে। বাড়ির খায়েজ আহমেদের ছেলে। র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর জানায়, দেলোয়ার হোসেন ও তার সহযোগীসহ গত (৪ সেপ্টেম্বর) অভিযোগকারীর ডাচ্ বাংলা ব্যাংক এ্যাকাউন্ট হ্যাক করে ই-ট্রানজেকশনের মাধ্যমে ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়।

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু সালেহ জানান, গ্রেপ্তারকৃত দেলোয়ারের বিরুদ্ধে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন অপরাধে মামলা প্রক্রিয়াধীন। বাকি অজ্ঞাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। অন্যায়কারীদের বিরুদ্ধে অভিযান অভ্যাহত থাকবে।