লক্ষ্মীপুরের কমল নগরে অসহায়দের ১৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক সবুজ জনতার হাতে আটক

নুরুল আমিন দুলাল ভূঁইয়া,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ৪ নং চর মার্টিন ইউনিয়ারে ৫ নং ওয়ার্ডের সিএনজি চালক সবুজ মানুষের কাছ থেকে নিজে কোম্পানি সাজিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গিয়াছে প্রতারক সবুজের বিরুদ্ধে ।

১৯ আগষ্ট বুধবার বিকালে ৬ ঘটিকার সময ওই পাওনাদারেরা সেই প্রতারক সবুজের ট্রাক্টরের ড্রাইভার রাজুসহ ট্রাক্টরটি আটক করে ভুক্তভোগিরা। পরবর্তীতে আটক কৃত ট্রাক্টরটি স্থানীয় ইউপি সদস্য শাহাবুদ্দিনের নিকট রাখে ভুক্তভোগিরা। এতে করে ভুক্তভোগিদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করে।

প্রতারিত ভুক্তভোগিরা হাউ- মাউ করে কেঁদে বিক্ষোভ করতে থাকলে ইউপি সদস্য শাহাবুদ্দিন এসে বিষয়টি নিশ্পত্তির আশ্বাস দেন। পরে রাজুর সাথে কথা বলে আগামী বৃহস্পতিবার শালিশী বৈঠকরে আহবান করে সিদ্ধান্ত নেওয়ার আশ্বাস দেন। এবং ড্রাইবার রাজু সহ ভুক্তভোগীরা ট্রাক্টারটি বৃহস্পতিবার পর্যন্ত মেম্বারের কাছে জিম্মায় রাখে।

প্রতারিত হওয়া মানুষজন বলেন আমাদের একটাই দাবি আমাদের টাকা চাই, না হয় প্রতারক সবুজর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান । ভুক্তভোগিদের দাবি প্রতারক ড্রাইভার রাজু সহ প্রতারক সবুজ বিভিন্ন প্রলোভন দেখিয়ে আমাদের কাছ থেকে এই ট্রাক্টর দেখিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।