লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ৩০০ শত পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর ঈদ উপহার বিতরন

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী দেয়া ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। উপজেলায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনীর পেশার মানুষদের মাঝে এ খাদ্য হায়তা প্রদান করা হয়। কমলনগর উপজেলার চর মার্টিন উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ উপলক্ষে শনিবার (২৩মে) বিকেলে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী মানুষের হাতে তুলে দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন। এসময় বিতরন অনুষ্ঠঠানে আরো উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী ও ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর উপস্থিত ছিলেন।
এদিকে কমলনগর উপজেলা প্রশাসন এবং উপজেলা পরিষদের উদ্যোগে চর কাদিরা ইউনিয়নের চর ঠিকা আশ্রয়ন প্রকল্পে ১শ আশ্রিতার মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেে উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা। অন্যদিকে দুপুরে মতিরহাট বাজারে কমলনগর উপজেলার পক্ষ থেকে আরো অসহায় কর্মহীন তিনশত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।