লক্ষ্মীপুরের আ’লীগ নেতা কৃষকের ৪৫ শতাংশ জমিনের ধান কেটে দিলেন

নুরুল আমিন দুলাল ভূ্ঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামীলীগ নেতা লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য রায়পুর পৌর আ’লীগের আহবায়ক কাজি জামসেদ কবির বাক্কিবিল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আজ ১৭ মে ২০২০ইং, রায়পুর পৌর ১ নং ওয়ার্ডের দুই জন কৃষকের ৪৫ শতাংশ ক্ষেতের ধান কেটে দেন।

মানবতার আলোকবর্তিকা রায়পুর পৌর আওয়ামীলীগের জনপ্রিয় সফল আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ এবং তার স্বেচ্ছাসেবী টিমের সর্বিক সহযোগিতায়। কৃষক ধান কাটার শ্রমিক না পেয়ে কাজী বাক্কী বিল্লাহ’র কাছে সাহায্য প্রার্থনা করলে তিনি নিজেই কাটবেন বলে ওই কৃষকদের কে আস্বস্ত করেন। এবং তিনি নিজেই উপস্থিত হয়ে ধান কাটা,মাড়া,মাথায় নিয়ে ধান বাড়ি পর্যন্ত পৌঁছে দেওয়া সহ সকল সার্বিক সহযোগতা করলেন। এ বিষয়ে কৃষকের প্রতিক্রিয়া জানতে চাইলে কৃষক শাহজাহান বলেন, এমন নেতার বর্তমান রাজনীতির মাঠে খুবই নগন্য।

তিনি বড় কোন রাজনৈতিক নেতা এবং বিপুল অর্থ সম্পদের মালিক ও নন। ইতোমধ্যে তিনি রায়পুর পৌর সভার ৯ টি ওয়ার্ডে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী ও নগত অর্থ প্রদান করেন। তিনি করোনার ক্রান্তিলগ্নে লকডাউনে জুরুরী ভাবে অসহায় রোগীদের হাসপাতালে নেয়ার জন্য সেবার মনোভাব নিয়ে নিজের রেন্ট কারের ব্যবসার শীতাতাপ নিয়ন্ত্রীত ৪ অত্যধুনিক হাইচ জিপ, মাইক্রো ফ্রী সার্বিস এর ব্যবস্হা করেন।

গত দুইমাস ধরে ওই গাড়ীগুলি অসাহায় রোগীদের ঢাকা,মাইজদী, লক্ষ্মীপুর, রায়পুরে রোগী আনা নেওয়ার কাজে চলমান আছে। মানব সেবা সমন্ধধে জানতে চাইলে তিনি বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির একজন মানব সেবার ফেরিওয়ালা। আমি রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক হিসেবে, মাননীয়া প্রধানমন্ত্রীর আহবানে মাটি ও মানুষের কল্যানে আমার সকল বিষয়ে জনসেবার ক্ষুদ্রপ্রয়াস চলমান থাকবে। ইনশাআল্লাহ মানবতার সেবা চলমান থাকবে।