র‌্যাব-৬ অভিযান চালিয়ে ৩ রাউন্ড গুলি ২টি পাইপগ্যানসহ ৩ জনকে গ্রেফতার করেছে

আঃ রাজ্জাক শেখ, খুলনা প্রতিনিধিঃ র‍্যাব-৬ এর মেজর মোঃ আনিস-উজ-জামানের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে রূপসা উপজেলা থেকে ৩টি পাইপগান, ৩রাউন্ড গুলিসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

গত ২৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোর ৫টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, খুলনা জেলার রূপসা থানার আইচগাতী ইউনিয়নের সরকারী বঙ্গবন্ধু কলেজের পূর্ব পাশে জনৈক মাহাবুর শেখ এর মেসার্স জে.কেট্রেডার্স দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে হোসেনপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আব্দুর রউফ শেখ(৪২), তেরখাদা উপজেলার আজগোড়া গ্রামের মৃত কাশেম শেখের ছেলে মোঃ ওমর শেখ(৪০) ও বটিয়ঘাটা উপজেলার মোহাম্মাদ নগর এলাকার মৃত শামীম মৃধার ছেলে মোঃ সুমন মৃধা(২৩) খুলনাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের তল্লাশিকালে তাদের নিজ দখলে থাকা ২টি দেশীয় তৈরী পাইপগান ৩ রাউন্ড পাইপগানের কার্তুজ ২টি মোবাইল ফোন এবং ৪টি সীমকার্ডসহ তাদের গ্রেফতার করেন।

ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা দীর্ঘদিন পরস্পর যোগসাজসে অবৈধ অস্ত্র নিজ হেফাজতে রেখে বিভিন্ন ধরনের অবৈধ কাজ করে আসছে।
পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে খুলনা জেলার রূপসা থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।