রৌমারীতে ইয়াবা ব্যবসায়ী আটক

রফিকুল ইসলাম, রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ বাংলাদেশসহ সমগ্র পৃথিবী আজ “করোনা ভাইরাস” এর কারনে আতংকিত হলেও মাদক ব্যবসায়ী ও সীমান্তের অতন্ত্র প্রহরী বিজিবি দু’গ্রুপে চলছে চোর-পুলিশ খেলা। মাদক ব্যবসায়ীরা সীমান্ত এলাকায় চোরা কারবারে ওঁতপেতে থাকে।

অন্যদিকে বিজিবি তাদের সীমান্ত সুরক্ষায় জনবল ও টহল কার্যক্রম বৃদ্ধি করায় বিপাকে পড়েছে রাজিবপুর-রৌমারী এলাকার মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টরা। এত নিরাপত্তা সত্বেও কুড়িগ্রামের রৌমারী-রাজিবপুর সীমান্ত এলাকায় কমছে না মাদক ব্যবসা। এ নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন সচেতন মহলের অনেকেই।

২ এপ্রিল বৃহঃবার ৪টায় রৌমারী উপজেলার গয়ডাপাড়া এলাকা থেকে ভারতীয় ১৮৫০ পিস ইয়াবাসহ মিজানুর রহমান (৩০) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে গয়ডাপাড়া বিজিবি সদস্যরা। আটককৃত মিজানুর মৃত আজগর আলীর ছেলে। ঘটনার সত্যতা স্বীকার করে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ জানান, গয়টাপাড়া বিওপি’র হাবিলদার কাজী নজরুর ইসলাম এর নেতৃত্বে ০৬ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১০৬০/৩-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গয়টাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।