রূপগঞ্জে জাতীয় সংসদ সচিবালয় কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, বনভোজন ও রেফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া , চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু , জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব জাফর আহমেদ ও নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন এতে অংশ নেন ।

এ সময় সংসদ সচিবালয় এর কর্মকর্তা কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন । পরে স্পিকার “শতবর্ষে, শত কাব্যে শেখ মুজিব ও নদীর ধারে ” নামক দুটি গ্রন্থের মোড়ক উন্মোচন করেন । অনুষ্ঠানের জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন ।

স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, এ বছর সংসদ সচিবালয় মুজিব বর্ষ পালনের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে এবং সুন্দর মুজিব বর্ষ উপহার দেয়ার প্রত্যাশা পোষণ করছে। তিনি বলেন , সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় এবং সংসদ সচিবালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতায় একটি টিম নিয়ে আমরা কাজ করে যাচ্ছি ।
সংসদ সচিবালয়ের সেই ঐতিহ্য ও গৌরবের ধারাকে আরও সামনে এগিয়ে যাওয়ার প্রত্যাশা পোষণ করছি ।