রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সৌজন্যে কাজি বাক্কিবিল্লাহ’র ইফতার মাহফিল ও দোয়া

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আ,লীগের যুগ্ন সাধারন সম্পাদক, পৌর আলীগের আহবায়ক ও জেলা আওয়ামীলীগ সদস্য কাজী জামশেদ কবির বাকী বিল্লাহ, উদ্যোগে রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের সন্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার ও মিলাদ দোয়া অনুষ্ঠানে করোনা ভাইরাস থেকে দেশের মানুষের মুক্তি কামনা করা হয়।

এ সময় করোনায় মৃত্যু বরণকারী সাংবাদিক,পুলিশ,ডাক্তার ও শিক্ষাবিদ সহ অন্যান্য যারা মৃত্যুবরন করেছেন তাদের সকলের রুহের আত্নার মাগফিরাত কামনা করা হয়।কাজী জামসেদ কবির বিল্লার ব্যক্তিগত কার্যালয়ে ইফতার পরবর্তী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন রায়পুর প্রেসক্লাবের সাবেক সভাপতিদের মধ্যে বক্তব্য রাখেন হারুন উর রশিদ,মোস্তফা কামাল,নুরুল আমিন ভুইয়া দুলাল, সভাপতি মাহবুব আলম মিন্টু,সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঢালী ও আজকের ইফতার মাহফিলের আয়োজক এবং সন্মানিত রায়পুর প্রেসক্লাবের কার্যকরী নির্বাহী সদস্য কাজী জামশেদ কবীর বাকী বিল্লাহ।

বক্তাগন দেশের চলমান করোনাভাইরাসের আক্রোমনরোধে গনসচেতনতার লক্ষে সাংবাদিক রায়পুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য কাজি জামসেদ কবির বাক্বিবিল্লার রায়পুর উপজেলা ব্যাপী সেবামূলক কার্যক্রম ও অসহায়দের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরনের জন্য ধন্যবাদ জানান।

এছাড়াও চলমান এই সংঙ্কটে যানবাহনের অভাবে অসহায় রোগীদের স্বাস্হ্য সেবা দানের জন্য তিনি চারটি অত্যাধূনিক শীতাতাপ নিয়ন্ত্রীত মাইক্রো হাইছ গাড়ী ফ্রী সার্ভিসে দিয়েছেন। যাহা প্রতিদিন ঢাকা এবং জেলার সকল হাসপাতালে রোগী আনা নেয়া করেন। ইতোমধ্যে জেলাব্যাপী সকলের মাঝে এই মানব সেবা প্রশংসনীয় হয়েছে।