রায়পুর পুলিশ বিভাগ কতৃক গ্রাম পুলিশদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রায়পুরে আসন্ন পবিত্র ঈদ – উল ফিতর উপলক্ষ করে রায়পুর উপজেলায় কর্মরত সকল গ্রাম পুলিশকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন রায়পুর থানা পুলিশ প্রশাসন। আসন্ন ঈদ উপলক্ষে বুধবার বিকেলে রায়পুর থানা ভবন চত্বরে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণ করে গ্রাম পুলিশ সদস্যদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন রায়পুর থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া।
এসময় উপস্থিত ছিলেন রায়পুর থানা পুলিশ পরিদর্শক ( তদন্ত ) শিপন বড়ুয়া এবং অন্যান্য অফিসারবৃন্দ। উপহার সামগ্রী বিতরন পূর্বে গ্রাম পুলিশদের প্রতি অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া বলেন দেশের যে কোন দূর্যোগ মুহূর্তে জনগনের পাশে থাকা আমাদের সকলের ঈমানী দায়িত্ব ও কর্তব্য। যা আমরা নানা প্রতিকূলতার মাঝেও -অত্যান্ত নিষ্ঠাও আন্তরিকভাবে পালন করে যাচ্ছি। আজকে দেশের করোনা সংকট কালে সার্ববিক ভাবে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে এবং সামাজিক দায়বদ্ধতা রক্ষা করতে গিয়ে আমাদের অনেক আইনশৃঙ্খলা বাহিনীর পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন দিয়েছে।
অনেকে এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, আপনারা সকলে অসুস্থদের জন্য দোয়া করবেন। সবাই যেন দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন এবং প্রত্যেকে নিজ নিজ এলাকায় করোনা সংক্রমন রোধে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে জনগনকে সচেতন করবেন বলে আশারাখি। এবং সেই সাথে নিজ নিজ এলাকার শান্তি শৃঙ্খলার স্বার্থে ও রক্ষাকল্পেে স্ব – স্ব দায়িত্ব যথাযথ ভাবে পালন করবেন বলে আশারাখি। পরিশেষে কামনা করি মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হোন।