রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান করোনায় আক্রান্ত

 নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরের করোনা পরিস্হীতি নিয়ে জানতে চাইলে রায়পুর উপজেলা নির্বাহী অফিসার শাবরীন চৌধূরী বলেন। “না জানি, কোন পথে হাঁটছে রায়পুর? যে পথের শেষ নেই, যে পথ বন্ধুর…!!
জননেতা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়ার প্রসংঙ্গে তিনি বলেন এইতো কথা হচ্ছিল রায়পুরের বর্তমান পরিস্থিতি এবং ভবিষ্যৎ রায়পুরের অবস্থা নিয়ে…. আজ সন্ধ্যায় ফেসবুক পেইজেও নজরে আসে অন্যের মনোবল বাড়াতে লকডাউন করা বাড়িতে তার উপস্থিতি, ফেলে রাখা লাশ দাফন করতে সেখানে ছুটে যাওয়া…রাতে তিনি নিজেই লকডাউন।
রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজ করোনায় পজিটিভ। করোনা বাহক সম্মুখ যোদ্ধা আরও ০৬ জন (০৪ জন ডাক্তার এবং ০২ জন নার্স)। চেনা-অচেনা, কাছে-দূরের বাদ যাচ্ছে না কেউই। অদৃশ্য অজানা অনুজীব গতকালও ছিল খেজুর তলায়, আজ পরিষদের অন্দরে। হু হু করে বেড়ে যাচ্ছে করোনা পজিটিভ সংখ্যা। দিন শেষে খবর আসে করোনার নতুন ঠিকানার। শাবরীন চৌধূরী অত্যান্ত আক্ষেপের সহিত আরো বলেন, এত বিধি নিষেধ কঠোরতার পরও তবুও রায়পুরবাসীর ঈদ শপিং শেষ হবে না।
জাগ্রত হবে না এদের বিবেক। অসচেতন মানুষগুলোর অসচেতনতায় লক্ষ্মীপুরের রায়পুর এক নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করতে যাচ্ছে। বাহক যেই হোক, করোনা জড়িয়ে আষ্টেপিষ্টে… আপনার-আমার আশেপাশেই। পরিশেষে তিনি বলেন মহান রাব্বুল আলামীন আমাদের সকলকে নেক হায়াত দান করুন, পরিস্থিতি বোঝার তাওফিক দিন এবং সবাইকে সুস্থ ও হেফাজতে রাখুন।