রায়পুরে বি,এন,পি নেতা সাবেক ইউপি চেয়ারম্যানের উপর হামলা উত্তেজনা চরমে

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক পৌর শ্রমীকলীগ নেতা দ্বারা সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতার উপর হামলার ঘটনায় তোলপাড় চলছে।

এঘটনায় উভয়ই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ও বিচার দাবি জানিয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। রোববার রাতে (১৩ সেপ্টেম্বর) উপজেলার বামনী ইউপির বাংলাবাজার এলাকায় ইসমাইলের চা দোকানে ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকে দুই পক্ষের নেতা-কর্মী ও স্বজনদের মাঝে ক্ষোভও উত্তেজনা বিরাজ করছে।

আহত সালেহ আহাম্মেদ- বামী ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি এবং অপরজন আনোয়ার হোসেন জুয়েল মৃধা – সাবেক পৌর শ্রমিকলীগের আহবায়ক ও বামনী ইউপির চেয়ারম্যান প্রার্থী। প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সামনে ইউনিযন পরিষদের নির্বাচন। আ’লীগ ও বিএনপির একাধিক নেতা চেয়ারম্যান ও মেম্বার পদে প্রার্থী হবেন।

রোববার এশার নামাজের আগে বাংলাবাজারে ইসমাইলের চা দোকানে ইউপি নির্বাচনে কোন ওয়ার্ডে কারা কারা প্রার্থী ও কেমন লোক এ নিয়ে সালেহ আহাম্মদ ও জুয়েল মৃধার সাথে কথাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল মৃধা উত্তেজিত হয়ে সালেহ আহাম্মদের উপর প্লাষ্টিকের চেয়ার দিয়ে হামলা চালায়। এতে তিনি মাথা ফেটে মারাত্নক আহত হন।

তাকে উদ্ধার করে সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। জুয়েল মৃধাও প্রাইভেট ক্লিনিকেও চিকিৎসা নিয়েছেন। এঘটনা জানতে চাইলে, সাবেক ইউপি চেয়ারম্যান সালেহ আহম্মেদ ও সাবেক শ্রমীকলীগ নেতা জুয়েল মৃধা পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, বিএনপি নেতা সালেহ আহাম্মেদ ও শ্রমীকলীগ নেতা জুয়েল মৃধা উভয়ই বিচার দাবি করে লিখিত অভিযোগ দিয়েছেন। তা গ্রহন করা হয়েছে এবং তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।