রায়পুরে পিকআপ ভ্যান ও মটরবাইক মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরে রায়পুরে ডেকোরেটর মালিক ফিরোজ আলম (হিরু পাটওয়ারী) (৫৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (২ জুন) সন্ধ্যায় সাড়ে ৬ টার দিকে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের ভুঁইয়া ফার্নিচারের সামনে মোটরসাইকেল ও পিকআপের মূখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা নেয়ার পথে চাঁদপুরের মতলবে তার মৃত্যু হয়। নিহত ফিরোজ আলম উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর ৫নং ওয়ার্ডের মৃত আমানত উল্লাহ পাটোয়ারীর ছেলে।

রায়পুর উপজেলা রোডে ডেকোরেটর অবস্থিত । এই দূর্মাঘটনায় পরিবারে শোকের ছাঁয়া নেমে এসেছে। মৃত্যকালে তিনি স্ত্রী ,এক ছেলে ও দুই মেয়ে রেখে যান। তথ্য অনুসন্ধানে যানা যায়, ফিরোজ আলম হিরু মোটরসাইকেল নিয়ে বাড়ির দিকে যাওয়ার পথে রায়পুর-লক্ষ্মীপুর প্রধান সড়কের ভুঁইয়া ফার্নিচারের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রায়পুরগামী পিকআপের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ফিরোজ আলম মোটরসাইকেলসহ পাশ্ববর্তী খালে পড়ে গুরুতর আহত হন। এ সময় স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন। রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসার প্রদান করে।

এ সময় তার অবস্থার অবনতি হলে, উন্নত চিকিৎসার জন্য ঢাকা উদ্দেশ্যে প্রেরন করেন। ঢাকা নেয়ার পথে মৃত্যুবরন করেন। দূর্ঘটনা সম্পর্কে জানতে চাইলে রায়পুর থানা ওসি মোঃ তোতা মিয়া জানান, আজ সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ লক্ষ্মীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের প্রতিবেদন এলে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।