রায়পুরে পিকআপ ভ্যানের নীচে চাপা পড়ে নিহত ১

নুরুল আমিন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে মোড়গ পরিবহনকারী পিকআপ ভ্যানের নীচে চাপা পড়ে মিজানুর রহমান নামক ৬৫ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধ মিজানুর রহমান রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ উত্তর কেরোয়া হানিফ মাস্টার বাড়ির মৃত মোহাম্মদ উল্ল্যার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাযায়, গতকাল বুধবার সন্ধ্যায় চাঁদপুর থেকে লক্ষ্মীপুর হয়ে চৌমুহনীগামী আনন্দ পরিবহন (নোয়াখালী-জ-০৫-০০০৪) নামক একটি মিনিবাস ব্রেকফেল করে চাঁদপুর-নোয়াখালী হাইওয়ে সড়কের রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নস্থ চৌধুরীর পোল এলাকায় একটি মোড়গ পরিবহনকারী পিকআপ ভ্যানকে দ্রতগতিতে ধাক্কা দিলে পিকআপ ভ্যানটি কাত হয়ে রাস্তার পাশে পড়ে যায়। এসময় ওই রাস্তার পাশে দাঁড়ানো পথচারী মিজানুর রহমান পিকআপ ভ্যানটির নীচে চাপা পড়ে। স্থানীয় লোকজন মারাত্মক জখম অবস্থায় মিজানুর রহমানকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা সংকটাপন্ন দেখে তাকে দ্রুত লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। রাতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দূর্ঘটনার পরপরই মিনিবাস ও পিকআপ ভ্যানটি রেখে চালক-হেলপার সকলেই পালিয়ে যায়। পরে রায়পুর থানা পুলিশ মিনিবাস ও পিকআপ ভ্যানটি থানায় নিয়ে আসে।