রায়পুরে জোরপূর্বক সম্পত্তি দখলের চেষ্টা সংবাদ সম্মেলন পৌর কাউন্সিলরের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী ইকবাল হোসেনের ভোগ দখলীয় সম্পত্তি জবর দখলের চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর লিলি বেগমের বিরুদ্ধে। এতে বাধা দেওয়ায় প্রবাসীর স্ত্রী রিমা আক্তার পলিকে মারধর করে ওই কাউন্সিলর ও তার ছেলে লিঠন।

অভিযুক্ত শামসুন্নাহার লিলি রায়পুর পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও একই এলাকার মো: সিরাজের স্বামী।
৩ অক্টোবর শনিবার সকালে ন্যায় বিচারের দাবিতে লক্ষ্মীপুরের স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী রিমা আক্তার পলি এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে পলি বলেন, স্বামী ইকবাল হোসেন প্রবাসে থাকায় তার একাকিত্বের সুযোগে প্রতিবেশী লিটন (৩০) ও পৌর কাউন্সিলর লিলি বেগম (৫৫) দীর্ঘদিন যাবত তাদের দখলীয় সম্পত্তি জবর দখলের চেষ্টা করে আসছে। এনিয়ে বাধা দিতে গেলে তাকে (পলি) বিভিন্ন ভাবে অত্যাচার-নিযার্তন ও বসত ঘর ভাংচুর করছে। গত ২৯ সেপ্টেম্বর সকালে লিটন ও লিলি পারিবারিক বিরোধ নিয়ে ঝগড়া করে। একপর্যায়ে আমার ঘরে প্রবেশ করে কোনো কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মারে। এসময় আমার শ্লীলতাহানী করে ও ধারালো অস্ত্র দিয়ে আমাকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে ঘরও ভাঙচুর করে হামলাকারীরা।

পলি আর অভিযোগ করে বলেন, তার ছবি এডিট করে বিভিন্ন রকম কুরুচিপূর্ণ মন্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। এতে করে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি।
এ ঘটনায় রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ করেন পলি। বর্তমানে পলিকে হুমকী-ধুমকী দিচ্ছেন বলেও তিনি জানান। এতে নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

সংবাদসম্মেলনে উপস্থিত ছিলেন, শ্বাশুড়ি রোকেয়া বেগম, চাচা শ্বশুর সফি উল্যাহ, বোন জান্নাতুল ফেরদাউস ও পলির ৩ ছেলে সন্তান।