রায়পুরে জমি সংক্রান্ত বিরোধে দিনমজুরসহ স্ত্রী-ছেলেকে পিটিয়ে জখম,স্বর্ন-টাকা চিনতাই

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :লক্ষ্মীপুরের রায়পুরে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা অসহায় এক দিনমজুর, তার স্ত্রী ও ছেলেকে পিটিয়ে আহত করে স্বর্ণ ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন-আহত দিনমজুর পরিবারকে উদ্ধার করে রায়পুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার উপজেলার বামনী ইউপির সাগর্দী গ্রামের ৯ নং ওয়ার্ডের কোয়াল বাড়ীর সামনে।

এ ঘটনায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। রাতেই ক্ষতিগ্রস্থ শাহ আলম বাদী হয়ে তার ভাইসহ ৩ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন শাহ আলম জানান, কয়েকদিন আগে তার ভাই’র সাথে ঝগড়া হয়। পরে তারা মিমাংশা হয়ে যান। এতে ক্ষুদ্ধ হয়ে ভাই মুন্সিয়ারের স্ত্রী স্বামীকে অপমানের প্রতিশোধ নিতে মরিয়া হয়ে উঠে।
শুক্রবার বিকালে শাহআলম তার ছেলে মিরাজকে নিয়ে মেয়ের জামাতার বাড়ীতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভাই মুন্সিয়ারার স্ত্রী ভাড়া করা স্থানীয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ফজলুল করিম ও তার ছেলে বাবুকে দিয়ে লাঠি ও রড দিয়ে পিটিয়ে শাহআলম ও তার ছেলেকে আহত করে। তাদের চিৎকারে স্ত্রী ফরিদা বেগম এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে স্বর্ণ ও টাকা চিনিয়ে নিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এঘটনায় অভিযুক্ত মুন্সিয়ারা, তার স্ত্রী, ফজলুল করিম ও তার ছেরে বাবু জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে ভাইয়ের সাথে কথা কাটাকাটি হয়েছে। মারধর বা টাকা চিনিয়ে নেয়া হয়নি।

রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, আহত শাহআলম লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে উভয় ব্যবস্থা নেয়ার জন্য অফিসারকে বলা হয়েছে।