রাস্তা কাটাঁকে কেন্দ্র করে ইউপি সদস্যকে মারপিট

মো: আতাউর রহমান ,পঞ্চগড় প্রতিনিধি: দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে বন্যার পানিকে অপসারনের জন্য রাস্তা কেটেঁ ড্রেন তৈরির সময় ইউপি সদস্য নবিজ উদ্দিন ও তার লোকজনকে মারপিট করেছে কিছু দুর্বৃত্ত।

বৃহস্পতিবার সকালে ইউপি সদস্য ও তার লোকজনকে দুর্বৃত্তরা হামলা করে চলে গেলে এলাকাবাসি তাদের উদ্ধার করে দেবীগঞ্জ স্বাস্থ্য কম্প্লেক্সে ভর্তি করেন।

পরে ইউপি সদস্য নবিজ উদ্দিন বাদি হয়ে দেবীগঞ্জ নির্বাহী অফিসার বরাবরে উক্ত বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, লাগাতার বৃষ্টির কারণে পানি বৃদ্ধি হয়ে মানুষের বসতবাড়িতে পানি ঢুকে যাচ্ছিল। তাই এলাকার লোকজন আমি ইউপি সদস্য হওয়ায় আমার কাছে আসলে আমি ও কয়েকজন মিলে চেয়ারম্যান ফজলে হায়দারকে অবগত করে পানি অপসারনের জন্য একটি রাস্তায় খনন করতে শুরু করি। সেই সময় ওই এলাকার হামিদুল ইসলাম (৪২), আব্দুল হামিদ (৩০), আব্দুল কাদের (৬২), গোলাম মোস্তফা (৫২) আমাকে রাস্তা খননে বাধা দেয়। আমি সাধারণ মানুষের কথা চিন্তা করে রাস্তা খনন বন্ধ না করলে উক্ত দুর্বৃত্তরা আমার ও আমার লোকজনের উপর হামলা করে। পরে এলাকাবাসি আমাদেরকে উদ্ধার করে দেবীগঞ্জ হসপিটালে ভর্তি করেন।

উক্ত বিষয়ে দেবীগঞ্জ এর নির্বাহী অফিসার প্রত্যয় হাসানকে একটি লিখিত অভিযোগ দেওয়া হলে নির্বাহী অফিসার দেবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজকে আইননাগুক ব্যাবস্থা গ্রহনের নির্দেশ দেন