রাসিক মেয়রের ত্রাণ তহিবেল রাবি শিক্ষক সমিতির আর্থিক অনুদান

সৈয়দ মাসুদ , রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বানে সাড়া দিয়ে ত্রাণ তহবিলে দুই লাখ টাকা অনুদান দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

সোমবার(১৩ জুলাই) নগর ভবনে মেয়রের হাতে অনুদানের অর্থ তুলে দেন রাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ বকুল। করোনাভাইরাস (কোভিড-১৯) নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের সহায়তায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় রাবি শিক্ষক সমিতিকে আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

রাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের এক দিনের বেতনের টাকা দিয়ে এ সহায়তা প্রদান করা হয়েছে। রাবি শিক্ষক সমিতির পক্ষ থেকে এর আগে রাবি ক্যাম্পাসের কর্মহীন দোকান ব্যবসায়ী ও রাবির বিভিন্ন হলের স্বল্প মজুরিতে কর্মরত দুঃস্থ মানুষদের প্রায় ১৪ লাখ টাকার আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

মেয়রের ত্রাণ তহবিলে ২ লাখ টাকা প্রদান করা হয়। উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।