রাসিকের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি কর্পোরেশনের পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের আওতাধীন বিদ্যামান পার্ক ও বিনোদনের কেন্দ্রগুলোর উন্নয়ন করা হবে। মানুষের প্রয়োজন বিবেচনায় নতুন আরেকটি পার্ক গড়ে তোলার পরিকল্পনা আছে। শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানায় একটি ২০০/২৫০ ফিট উঁচু একটি ওয়াচ টাওয়ার গড়ে তুলতে চাই। ওয়াচ টাওয়ারের টপে থাকবে রেস্টুরেন্ট। সেখানে বসে খাওয়ার পাশাপাশি উপর থেকে মহানগরের সৌন্দর্য্যকে উপভোগ করা যাবে।

মেয়র আরো বলেন, প্রত্যেকের নিজ নিজ কাজ ও দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। প্রতিষ্ঠানটিকে নিজের মনে করতে হবে, তাহলে সেই প্রতিষ্ঠান ভালো হতে বাধ্য। সভায় শহীদ জিয়া শিশুপার্কসহ অন্যান্য পার্ক ও বিনোদন কেন্দ্র নিয়ে আলোচনা করা হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মতিউর রহমান।

সভায় উপস্থিত ছিলেন সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুজ্জামান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম,

১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান (বাচ্চু), প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) রেয়াজাত হোসেন রিটু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ই-সাঈদ উপস্থিত ছিলেন।