রাসিকের পরিচ্ছন্ন বিভাগের কার্যক্রম আরো জোরদার করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি:  রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগের কার্যক্রম আরো জোরদার করতে বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সাথে পরিদর্শক, সুপারভাইজার ও সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেল নগর ভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। সভাপতির বক্তব্যে সরিফুল ইসলাম বাবু বলেন, মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের স্বপ্নের পরিচ্ছন্ন শহর গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পরিচ্ছন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও পরিচ্ছন্ন কর্মীরা।

মেয়র মহোদয়ের দিক-নির্দেশনায় পরিচ্ছন্ন বিভাগের সকলের পরিশ্রমে ইতোমধ্যে পরিচ্ছন্ন শহর হিসেবে রাজশাহীর সুনাম দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। আমরা এই অর্জন ধরে রাখতে চাই। এজন্য পরিচ্ছন্নতা কার্যক্রমে যুক্ত সবাইকে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।

সভায় বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন বলেন, জনগণকে পরিচ্ছন্ন, উন্নত ও বাসযোগ্য মহানগরী উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মেয়র মহোদয়ের প্রতিশ্রুতি বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। পরিচ্ছন্ন বিভাগের সকলের অক্লান্ত পরিশ্রমে প্রতিদিন ভোর হলেই আমরা পরিচ্ছন্ন-ঝকঝকে সুন্দর নগরী দেখতে চাই। সভায় আরো বক্তব্য দেন প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন। সভায় ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার,

পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলীসহ পরিচ্ছন্ন বিভাগের পরিদর্শক ও সুপারভাইজারসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।